|

খেলাধুলা পারে সমাজের অসামাজিক কাজকর্ম প্রতিরোধ করতে-লাইবুল ইসলাম

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ন | জানুয়ারী ২৯, ২০২১

খেলাধুলা পারে সমাজের অসামাজিক কাজকর্ম প্রতিরোধ করতে-লাইবুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক (রংপুর) রংপুরের গঙ্গাচড়া উপজেলার সদর ইউনিয়নের থানা পাড়া আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের – ২০২১ ফাইনাল খেলা ২৮/০১/২০২১ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।

থানা পাড়া ও দোলা পাড়ার খেলোয়াড়দের অংশগ্রহণে টান টান উত্তেজনা পূর্ণ ফাইনাল খেলায় গঙ্গাচড়া থানা পাড়া চাম্পিয়ন হয়। টুর্নামেন্টে ৮টি দল (ডাবল) অংশগ্রহণ করে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার মো:আল আমিন এর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গংগাচড়া উপজেলা আওয়ামী এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মো:লাইবুল ইসলাম লেবু ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গংগাচড়া উপজেলা আওয়ামী যুবলীগ এর সাবেক যুগ্ম আহ্বায়ক ও মাসুদা ফার্মেসি’র সত্বাধিকারী মোঃ মিজানুর রহমান, সুর্য ক্রোকারিজ এর স্বত্বাধিকারী মোঃ আব্দুস সালাম,বিশিষ্ট কাঠ ব্যাবসায়ী মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে লাইবুল ইসলাম লেবু বলেন মাদকাসক্ত ও সমাজের বিভিন্ন অসামাজিক কাজকর্ম প্রতিরোধ করতে যুবকদের খেলাধুলার বিকল্প নাই। তিনি তরুণ প্রজন্মকে “মাদক কে না” বলার আহ্বান জানান। খেলাধুলার পাশাপাশি পড়ালেখায় তরুণ যুবকদের মনোযোগ দেয়ার কথা বলেন।

এছাড়া তিনি আগামী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মনোনয়ন প্রত্যাশি সম্ভাব্য প্রার্থী হিসেবে দোয়া কামনা করেন। খেলা শেষে চাম্পিয়ন এবং রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে কাপ ও প্রাইজ ম্যানি তুলে দেয়া হয়।

খেলাধুলা পারে সমাজের অসামাজিক কাজকর্ম প্রতিরোধ করতে-লাইবুল ইসলাম

দেখা হয়েছে: 685
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪