|

হোসেনপুরে খোলা বাজারে ওএমএস’র চাল বিক্রি

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ন | অগাস্ট ৩১, ২০২১

হোসেনপুরে খোলা বাজারে ওএমএস'র চাল বিক্রি

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হোসেনপুরে খাদ্য বিভাগ কর্তৃক পরিচালিত ৩০ টাকা কেজি দরের বিশেষ ওএমএস এর চাল বিতরণে এক ডিলারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা করছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে খাদ্যবান্ধব ওএমএস কর্মসূচির আওতায় সরকার কর্তৃক সরবরাহকৃত ভালোমানের চাল পরিবর্তন করে নিম্নমানের চাল বিক্রির অভিযোগে মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।

এসময় ভ্রম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজ জানান,খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ ওএমএস এর মাধ্যমে খোলা বাজারে ৩০ টাকা কেজি চাল ও ১৮ টাকা কেজি আটা বিক্রি করা হচ্ছে। হোসনপুরে তিনটি স্পটে এই কার্যক্রম চালু আছে।

কিন্তু চালের গুনগত মান ভালো না এমন সুনির্দিষ্ট অভিযোগ পেয়ে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সহ সরেজমিনে গেলে, সরকারি বস্তার উন্নত চাল সরিয়ে একই বস্তায় নিন্মমানের চাল রেখে বিক্রি করার সত্যতা পাওয়া যায়।

পরে ভ্রাম্যমাণ আদালতে ফরিদ উদ্দিনের ডিলারশিপ ও জামানতের টাকা বাজেয়াপ্ত করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে তাকে ১০ হাজার টাক অর্থদণ্ড করা হয়।

দেখা হয়েছে: 390
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪