|

গংগাচড়ায় পল্লীশ্রী প্রোসপেক্ট প্রকল্পের উপজেলা কমিটি গঠন

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২১, ২০২০

গংগাচড়ায় পল্লীশ্রী প্রোসপেক্ট প্রকল্পের উপজেলা কমিটি গঠন

গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবন যাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কাজ করছে পল্লীশ্রী প্রোসপেক্ট প্রকল্প।বিএসজেড ও নেডজ বাংলাদেশ এর অর্থায়নে ও সহযোগীতায় রংপুরের গঙ্গাচড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চলে সংগঠনটি মানবাধিকার সহ বিভিন্ন সামাজিক বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করছে।

বৃহস্পতিবার ২০ফেব্রুয়ারি সকালে পল্লী শ্রী প্রোসপেক্ট প্রকল্পের আয়োজনে উপজেলা কমিটি গঠন করা হয় । কমিটি গঠনের পূর্বে পল্লীশ্রী’র দোলা পাড়াস্ত নিজ কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সকলের সর্ব-সম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা মোঃ ওবায়দুল্লাহ কমান্ডার কে সভাপতি ও মোছা কল্পনা বেগম কে সম্পাদীকা হিসেবে নির্বাচিত করা হয়। আলোচনা সভায় প্রকল্পের কার্যাবলীর বিবরণ তুলে ধরে সভাপতি ও সম্পাদিকার নাম প্রস্তাব করা সহ পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পল্লীশ্রী প্রোসপেক্ট প্রকল্পের এরিয়া কোঅর্ডিনেটর মোঃ মশিউর রহমান, গঙ্গাচড়া সদর ইউনিয়ন দায়িত্বরত ফিল্ড ফ্যাসিলেটর আখেরা খাতুন, মর্নেয়া ইউনিয়ন ফ্যাসিলেটর তানিয়া আক্তার ও বড়বিল ইউনিয়ন ফ্যাসিলেটর আরিফুল ইসলাম, এছাড়া ইমাম, পুরোহিত, শিক্ষক , ব্যবসায়ী গনমাধ্যম কর্মী সহ ইউনিয়ন ও গ্রাম নাগরিক সমাজ সংগঠনের মানবাধিকার সুরক্ষা কর্মীগন সভায় উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 802
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪