|

গংগাচড়ায় ভোক্তা অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত পরিচালনা

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ন | মার্চ ২৩, ২০২০

গংগাচড়ায় ভোক্তা অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত পরিচালনা

গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গংগাচড়া উপজেলায় ২৩মার্চ (সোমবার) রংপুর ভোক্তা অধিদপ্তর নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি রুখতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

করোনা ভাইরাসকে পুঁজি করে কোনো দোকানী যাতে নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি এবং মেয়াদ উত্তীর্ণ খাবার বিক্রেতাদের কাছে বেচতে না পারে সেই লক্ষ্যে গংগাচড়া উপজেলার বেতগাড়ী ও ঠাকুরাদহ বাজারে ৪(চার) দোকানীকে সর্বমোট ৫০০০(পাচঁ হাজার) টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে বেতগাড়ী বাজারের মুকুল হোটেল কে ১৫০০’শ টাকা এবং মন্জুর কনফেকশনারীকে ১০০০ (এক হাজার টাকা) টাকা সহ ঠাকুরাদহ বাজারের মামুন মনিহারির দোকানে ২৫০০ (দুই হাজার পাচঁশত) জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রংপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারি পরিচালক আফছানা পারভীন ও উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আব্দুস সামাদ সহ গংগাচড়া মডেল থানার পুলিশ সদস্য।

ভ্রাম্যমান আদালত পরিচালনার বিষয়ে ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক বলেন, করোনা ভাইরাস আতংকে কোনো অসাধু ব্যবসায়ীরা যাতে পণ্যের দাম বৃদ্ধি করতে না পারে এবং খাবারের গুনগত মান বজায় রাখে সেজন্য সতর্ক দৃষ্টি রাখা হবে। এ বিষয়ে সকলকে তথ্য দিয়ে সহযোগীতা করার আহবান জানান এবং অভিযান অব্যাহত থাকবে বলে তিনি আশ্বাস দেন।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪