|

গঙ্গাচড়ায় আলমবিদিতর ইউনিয়ন যুবলীগের মাস্ক ও ইফতার বিতরণ

প্রকাশিতঃ ১:২৯ অপরাহ্ন | মে ১১, ২০২১

গঙ্গাচড়ায় আলমবিদিতর ইউনিয়ন যুবলীগের মাস্ক ও ইফতার বিতরণ

গংগাচড়া প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে জেলা যুবলীগের সদস্য ও গঙ্গাচড়া উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক, গঙ্গাচড়া যুবলীগের আইকন মোঃ আতাউর রহমান আশিক এর নেতৃত্বে উপজেলার আলমবিদিতর ইউনিয়ন যুবলীগের আয়োজনে রবিবার পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণ কর্মসূচি শেষে বড়াইবাড়ি বাজারে অসহায় ও ব্যাবসায়ী রোজাদারদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার বিতরণ করা হয়।

মাস্ক ও ইফতার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান লিটন,গঙ্গাচড়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শহিদুজ্জামান সরকার সোহাগ,যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান,সদস্য মোঃ ইবনে সবুজ, আব্দুল আজিজ,মোঃ জাদু মিয়া, মোঃ আশিকুজ্জান সবুজ, মোঃ সাকিউল আলম বাহাদুর, যুবলীগের সাবেক সদস্য ও বঙ্গবন্ধু সৃতি সংসদের সভাপতি হাবিবুর রহমান রওশন,সাবেক ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু সৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক মোঃ শাফিউল ইসলাম তুহিন সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

আলমবিদিতর ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক মোশারফ হোসেন হেলাল ও যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামান হাসান’কে সুন্দর আয়োজনের জন্য জেলা ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ আন্তরিক অভিনন্দন জানান।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪