|

গঙ্গাচড়ায় ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন-চেয়ারম্যান আল-হাদী

প্রকাশিতঃ ৬:১১ অপরাহ্ন | মে ১২, ২০২১

গঙ্গাচড়ায় ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন-চেয়ারম্যান আল-হাদী

নিজস্ব প্রতিবেদক রংপুর: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার ৫ নং লক্ষীটারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ আল-হাদী ইউনিয়নের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

উপজেলা জা’পা নেতা ও লক্ষীটারি ইউ’পি চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল হাদী ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর বারাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে উপস্থিত। ঈদুল ফিতর আমাদের মাসব্যাপী সিয়াম সাধনার মাধ্যমে আত্নসূদ্ধী ও একে অপরের দুঃখ,কষ্ট ভাগাভাগি করার এবং ভ্রাতিত্বপূর্ন বন্ধনে আবদ্ধ হতে শিক্ষা দেয়।

তিনি বলেন বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে আজ সমাগত। এমতাবস্থায় আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমার ইউনিয়নে বসবাসরত সবার প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি, “ঈদ মোবারক”

বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর। ভয়াবহ এই দুর্যোগে বাংলাদেশের পরিস্থিতি প্রতিনিয়ত আরও অবনতির দিকে যাচ্ছে। লকডাউনের কারণে প্রান্তিক ও নিম্ন আয়ের মানুষ অবরুদ্ধ ও কর্মহীন হওয়ায় মানবিক বিপর্যয় সৃষ্টি হয়েছে।

তিনি এই বিপর্যয়কর পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার মাধ্যমে এবারের ঈদ-উল-ফিতর উদযাপন করার জন্য লক্ষীটারি ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।সেই সাথে ঈদের নামাজ আদায় ও ঈদ উদযাপনে সবাইকে স্বাস্থ্য বিধি, এবং সামাজিক দুরত্ব নির্দেশনা মেনে চলাচলে অনুরোধ জানান।

দেখা হয়েছে: 644
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪