|

গঙ্গাচড়ায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচি উদ্বোধন

প্রকাশিতঃ ৮:৫৯ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৭, ২০২১

গঙ্গাচড়ায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচি উদ্বোধন

গঙ্গাচড়া (রংপুর)প্রতিনিধি: রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলায় কোভিড-১৯ সংক্রমণ প্রতিশেধক টিকাদান কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে এ কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব রুহুল আমিন ।

মোছাঃ আলপোনা রিতু (১৯) একজন স্বেচ্ছাসেবীর শরীরে সর্বপ্রথম কোভিড-১৯ প্রতিষেধক টিকা প্রয়োগের মাধ্যমে টিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করা হয় ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা বেগম, উপজেলা স্বাস্থ্য ও প:প:কর্মকর্তা ডা: মোঃ আসিফ ফেরদৌস ও গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার স্বেচ্ছায় প্রতিশেধক টিকা গ্রহন করেন।

আনুষ্ঠানিকভাবে উদ্বোধন শেষে স্বাস্থ্য বিভাগ, পুলিশ বিভাগ, বীর মুক্তিযোদ্ধা সহ প্রায় ৫৫ জন রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা প্রতিশেধক টিকা গ্রহন করেছেন। গঙ্গাচড়া উপজেলার সাধারণ মানুষের জন্য উপহার সরুপ কোভিড-১৯ সংক্রমন প্রতিশেধক টিকা প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন গঙ্গাচড়াবাসী।

টিকাদান কর্মসূচিতে মুক্তিযোদ্ধা,স্বাস্থ্য কর্মীদের পাশাপাশি গণমাধ্যম কর্মী ও বিভিন্ন শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন

উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা.মোঃ আসিফ ফেরদৌস বলেন, যে কোন টিকা মানুষের শরীরে উপকারে আসে, ক্ষতির কোন আশঙ্কা নেই। কেউ টিকা গ্রহন না করলে বাধ্য করা হবে না। টিকা গ্রহনের পর কারো কোন সমস্যা দেখা দিলে সাথে সাথে হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে হবে। ভয়ের কোন কারন নেই।

তিনি বলেন, কেউ না জেনে গুজব ছড়াতে পারে, গুজবে কান না দেয়ার জন্য তিনি পরামর্শ দেন। হাসপাতাল চত্ত্বরে পৃথক পৃথকভাবে মহিলা বুথ ও পুরুষ বুথ খোলা হয়েছে। রেজিস্ট্রেশনের পর ম্যাসেজ পেলে শৃঙ্খলার সহিত টিকা গ্রহনের অনুরোধ জানান তিনি।

দেখা হয়েছে: 476
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪