|

গঙ্গাচড়ার কোলকোন্দ ও লক্ষীটারী ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৯

গঙ্গাচড়ার কোলকোন্দ ও লক্ষীটারী ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের জেলা প্রশাসক (ডিসি) আসিব আহসান গতকাল গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ও লক্ষীটারী ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ ও শিশুদের মাঝে খাদ্য বিতরণ করেছেন।

কোলকোন্দ ইউনিয়নের বিনবিনা চর ও লক্ষীটারী ইউনিয়নের শংকরদহ চরের বন্যার্তদের মাঝে ২০ কেজি চাল ও শিশুদের মাঝে নুডুস, গুড়া দুধ ১ প্যাক করে, চিনি, ময়দা ১ কেজি করে এবং সুজি ৫০০ গ্রাম শিশু খাদ্য বিতরণ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগম, জেলা ত্রাণ ও পূর্ণ বাসন কর্মকর্তা এটিএম আখতারুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, কোলকোন্দ ইউপি চেয়ারম্যান সোহরাব আলী রাজু, লক্ষীটারী ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদী উপস্থিত ছিলেন। বিনাবিনা চরের ত্রাণ বিতরন উপলক্ষে আলোচনা সভায় জেলা প্রশাসক আসিব আহসান বন্যার্তদের উদ্দেশ্যে বলেন, বন্যায় সাময়িক কিছুটা সমস্যা হয়। এজন্য আপনাদের ধর্য্য ধরতে হবে। সরকারের প্রচুর ত্রাণ আছে আপনাদের সহযোগীতা করার জন্য।

জেলা প্রশাসক ছেলেধরা গুজব সর্ম্পকে চরবাসীকে সর্তক ও সজাগ থাকার আহবান জানান। এর আগে জেলা প্রশাসক তিস্তায় ভাঙনের কবলে পড়া বিনবিনা চরের স্বেচ্ছাশ্রম বাঁধের কাজ পরিদর্শন করেন। বাঁধ পরিদর্শন কালে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪