|

গঙ্গাচড়ায় অটোচালক সুমনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৫, ২০১৯

গঙ্গাচড়ায় অটোচালক সুমনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় সমাজ সচেতন যুবক অটোচালক আব্দুল্লাহ্ আল সুমনের ব্যক্তিগত উদ্যোগে উপজেলার কোলকোন্দ ইউনিয়নের আব্দুস সামাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে চারাগাছ বিতরণ করা হয়েছে।

রোববার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত চারাগাছ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান। এতে সভাপতিত্ত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবর রহমান।

বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব সাংবাদিক আলী আরিফ সরকার রিজু, সাংবাদিক নির্মল রায়, অটোচালক আব্দুল্লাহ্ আল সুমন।

এসময় ওসি মশিউর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিয়ে সমাজের ব্যাধি। সমাজ থেকে এ ব্যাধি সরাতে না পারলে দেশ কখনই উন্নতির শিখরে পৌঁছতে পারবে না। তাই তোমাদেরকে এ অনৈতিক কাজগুলো থেকে বিরত থাকতে হবে। সেই সাথে কেউ অপকর্ম করার চেষ্টা করলে সঙ্গে সঙ্গে আইন শৃঙ্খলা বাহিনীকে অবগত করার জন্য তিনি শিক্ষার্থীদের উপদেশ দেন।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪