|

গঙ্গাচড়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ন | জানুয়ারী ২৮, ২০১৯

সবুজ মিয়া, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:
রংপুরের গঙ্গাচড়া মডেল থানার আয়োজনে আজ পুলিশ ও জনতার মধ্যে পারস্পারিক মত বিনিময় সভা ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। “পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ শ্লোগানে থানা মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সাইফুর রহমান সাইফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনা মূলক বক্তব্য ও জনতার বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

থানার অফিসার ইনর্চাজ মশিউর রহমানের সভাপতিত্বে ও উপজেলা কমিউনিটিং পুলিশিংয়ের সদস্য সচিব সাংবাদিক আলী আরিফ সরকার রিজু সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল আলম, মর্নেয়া ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক আলী আজাদ, লক্ষীটারী ইউপি চেয়ারম্যান আব্দুল্লা আল হাদী, আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান আফতাব, বড়বিল ইউপি চেয়ারম্যান আফজালুল হক রাজু প্রমুখ।

এ সময় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশান্ত সরকার, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নুর আমিন, গঙ্গচেড়া প্রেসক্লাব সভাপতি সাজু আহম্মেদ লালসহ সাংবাদিক, রাজনৈতিক দলেন নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, পুলিশ সদস্য ও বিভিন্ন শ্রেণীর পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উন্মুক্ত আলোচনায় অতিথিবৃন্দকে বিভিন্ন প্রশ্ন করেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ক্ষ্যান্ত রানী, ইউপি সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল খালেক, অটো চালক আব্দুল্লাহ আল সুমনসহ উপস্থিত বিভিন্ন ব্যাক্তিবর্গ।

মোছাঃ মারুফা বেগম, marufa begom

দেখা হয়েছে: 1026
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪