|

গঙ্গাচড়ায় ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনায় দোয়া মাহ্ফিল

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০১৯

গঙ্গাচড়ায় ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনায় দোয়া মাহ্ফিল

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনায় রংপুরের গঙ্গাচড়ায় দরিদ্র শ্রমিক রইছুল ইসলামের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহ্িফল এর আয়োজন করা হয়।

উপজেলা কোলকোন্দ ইউনিয়নের আলেকিশামত জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজ শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোঃ একরামুল হক।

এলাকাবাসী জানায়, কোলকোন্দ ইউনিয়নের কুড়িবিশ্বা বাধের পাড়ের রইছুল ইসলাম একজন দরিদ্র শ্রমিক। শ্রম দিয়ে যা আয় হয় তা দিয়ে তার সংসার চলে। কিন্তু রইছুল ছোট থেকেই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের একজন ভক্ত। সে থেকে আওয়ামীলীগের কর্মী হিসেবে কাজ করে।

বঙ্গবন্ধুর পাশাপাশি জননেত্রী শেখ হাসিনাকে সে খুব ভালবাসে। সে প্রতিবছর বঙ্গবন্ধুর বিভিন্ন অনুষ্ঠান নিজ উদ্যোগে পালন পালন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দিনে দোয়ার আয়োজন করে। এতিমখানায়, মসজিদ, নিজ বাড়িতেসহ বিভিন্ন স্থানে মিলাদ ও দোয়ার আয়োজন করে।

বঙ্গবন্ধু ও শেখ হাছিনার নামে ছাগল কোরবানি দিয়ে তা দরিদ্র মানুষের মাঝে বিলি করে। তাঁদের জন্য মসজিদে সিমেন্টসহ বিভিন্ন দান করে। রইছুলের আয়ের বেশীর ভাগই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও বিভিন্ন অনুষ্ঠান পালনে ব্যয় করে। আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর সুস্থ্যতা কামনায় সে খেজুর ও খোরমা দিয়ে মিলাদ ও দোয়া পড়ায়।

এছাড়া ওই মসজিদে সিমেন্ট দান করে। ভোটের সময় প্রার্থী তাকে বলুক আর না বলুক কিংবা না চেনুক নিজ থেকে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে কাজ করে। রইছুল বলেন, আজকে সে দেশে বাস করছি, সে দেশটি বঙ্গবন্ধু উপহার দিয়েছে। আর বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন ওনার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।

আওয়ামীলীগের নেতৃবৃন্দ শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন করে যাচ্ছে। সকল মানুষের কল্যাণে কাজ করছে। আমি আওয়ামীলীগের একজন ছোট কর্মী হিসেবে ওনাদের মঙ্গল কামনায় নিজ উদ্যোগে কিছু দায়িত্ব পালন করি।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪