|

গঙ্গাচড়ায় গণসংযোগে ব্যস্ত লাল সাংবাদিক

প্রকাশিতঃ ৫:০৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৭, ২০১৯

গঙ্গাচড়ায় গণসংযোগে ব্যস্ত লাল সাংবাদিক

আব্দুল আলীম প্রামানিক, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন সাজু মিয়া (লাল সাংবাদিক)। তিনি সমাজ সেবক ও সাংবাদিক হিসেবে উপজেলায় ব্যাপক সুপরিচিত।

আসন্ন ২য় পর্যায়ের উপজেলা নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিভিন্ন এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। সর্বস্তরের মানুষের কাছে যাচ্ছেন ছুটে পাচ্ছেন আর্শীবাদ ও ভালবাসা। ইতিমধ্যে আলোচনার র্শীষে চলে এসেছেন।

কোলকোন্দের ছালাম, রইস, মোকতার, ফাতেমা, আলমবিদিতরের বকুল, শাহাজান, সাজেদ, জব্বার, রহিমা, কনক, বেতগাড়ীর রব্বানী, আলম, রেজা, মোতাহারা ও আনজু বলেন লাল সাংবাদিক একজন সমাজ সেবক হিসেবে সুপরিচিত মানুষ। তিনি কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠাতার কয়েক জনের একজন।

এছাড়াও সমাজ সেবামূলক কাজে র্দীঘদিন থেকে জড়িত থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এসব কারণে লাল সাংবাদিক সবার কাছে পরিচিত। তার সমাজ সেবা কাজকে আরো বেগবান করতে এবার ভাইস চেয়ারম্যান পদে লাল সাংবাদিককে বিজয়ের জন্য কাজ করবো। উল্লেখ্য আগামী ১৮ মার্চ গঙ্গাচড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মোছাঃ মারুফা বেগম, marufa begom

দেখা হয়েছে: 629
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪