|

গঙ্গাচড়ায় জাগো ফাউন্ডেশনের আয়োজনে ত্রান সামগ্রী বিতরন

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০১৯

গঙ্গাচড়ায় জাগো ফাউন্ডেশনের আয়োজনে ত্রান সামগ্রী বিতরন

নাদিরা আক্তার, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় জাগো ফাউন্ডেশনের আয়োজনে ও হাবিব ব্যাংকের সহযোগীতায় অসহায় ও দুঃস্থ্যদের মাঝে ত্রান বিতরন করা হয়।

আজ শনিবার সকালে ধামুর বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে ৫৫০টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, চিড়া, গুড়, স্যালাইন, মোমবাতি, ফিটকিরি ও দিয়াশলাই সহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন হাবিব ব্যাংকের সহকারী ম্যানেজার মনির হোসেইন, জাগো ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার মোসাদ্দেক হোসেন, গঙ্গাচড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, সাবেক ইউপি সদস্য সাজু আহম্মেদ, ধামুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান, ভলান্টিয়ার ফর বাংলাদেশ রংপুর জেলার সভাপতি আরিফুল ইসলাম শুভ, সাধারন সম্পাদক তানবিন মোস্তাকিম প্রান্ত, সদস্য আলীম, মমতা, রইশি, তোফা, জনি, কামরান, মৌন, ছাত্রনেতা বুলবুল আহম্মেদ, গন মাধ্যম কর্মী সবুজ মিয়া, সফিয়ার কাজল প্রমুখ।

দেখা হয়েছে: 794
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪