|

গঙ্গাচড়ায় জেলা পরিষদ নির্বাচনে মমিনুর ইসলাম ঢোঁল প্রতিক নিয়ে বিজয়ী

প্রকাশিতঃ ৮:২০ অপরাহ্ন | অক্টোবর ১৭, ২০২২

গঙ্গাচড়ায় জেলা পরিষদ নির্বাচনে মমিনুর ইসলাম ঢোঁল প্রতিক নিয়ে বিজয়ী

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলায় জেলা পরিষদ নির্বাচন ২০২২ শান্তিপুর্ণভাবে সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৯ টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত উপজেলা পরিষদ হলরুমে ভোট গ্রহন চলে।

এবারে গঙ্গাচড়া উপজেলার ৯টি ইউনিয়নের ১২০ জন ভোটার নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয় । নির্বাচনে সদস্য পদে রংপুর (১) আসনে আ’লীগ ও জা’পা থেকে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। দুপুর আড়াইটায় নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়।

নির্বাচনে এম’পি প্রতিনিধি ও সাবেক ইউ’পি চেয়ারম্যান মোঃ মমিনুর ইসলাম (ঢোল) প্রতীক নিয়ে সদস্য পদে ৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে পরাজিত প্রার্থীদের মধ্যে তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ সাইয়েদুল ইসলাম (হাতি) প্রতীক নিয়ে ৪২ ভোট ও (টিউবঅয়েল) প্রতিক নিয়ে শহিদুল ইসলাম পেয়েছেন ২৯ ভোট।

এদিকে সদস্য পদে (তালা) প্রতিক নিয়ে নির্বাচন করা মেহেদী হাসান একটি ভোটও পায়নি। ৩ টি উপজেলা নিয়ে রংপুর ১ সংরক্ষিত আসনে গঙ্গাচড়া থেকে সংরক্ষিত নারী প্রার্থী ক্ষান্ত রানী রায় (হরিন) প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন।

গঙ্গাচড়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় গঙ্গাচড়া মডেল থানা পুলিশ, জেলা পুলিশ, র্যাব-১৩ সদস্য ও আনসার বাহিনী নির্বাচনী কেন্দ্রে সার্বক্ষণিক উপস্থিত থেকে কড়া নিরাপত্তায় দায়িত্ব পালন করেন

দেখা হয়েছে: 173
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪