|

গঙ্গাচড়ায় জেলা প্রশাসকের ঢেউটিন ও অর্থ সহায়তা প্রদান

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | মে ১৭, ২০২২

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় ৩ জন দরিদ্রকে জেলা প্রশাসকের মানবিক সহায়তা বক্সে দানকৃত অর্থ থেকে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা পরিষদ চত্ত্বরে ঝড়ে ক্ষতিগ্রস্থ ৩ হত দরিদ্রের প্রত্যেককে ২ বান্ডিল করে ঢেউটিন ও নগদ ৪ হাজার করে টাকা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন ও উপজেলা নির্বাহী অফিসার এরশাদ উদ্দিন পিএএ।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, উপজেলা প্রকৌশলী মজিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুনিমুল হক, সমবায় কর্মকর্তা আবতাবুজ্জামান চয়ন, পরিসংখ্যান কর্মকর্তা সোহাগ, ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, এমপি প্রতিনিধি মমিনুর ইসলাম, তথ্য সেবা কর্মকর্তা তাসলীম খুশবী সরকার, সহকারি প্রোগ্রামার (আইসিটি) নাজমীন নাহার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ উপস্থিত ছিলেন । উল্লেখ্য যে, গঙ্গাচড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার এরশাদ উদ্দিন পিএএ কর্তৃক স্থাপিত মানবিক সহায়তা বক্সে রংপুর জেলা প্রশাসক জনাব আসিব আহসান নগদ ৫০ হাজার টাকা মানবিক সহায়তার জন্য দান করেন। উক্ত টাকা হতে সুবিধাভোগী ৩ জন অসহায় দরিদ্রকে ক্ষতিগ্রস্ত ঘর নির্মাণের জন্য ২ বান্ডিল করে ঢেউটিন ও মেরামত খরচ বাবদ ৪ হাজার করে টাকা দেওয়া হয়।

দেখা হয়েছে: 175
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪