|

গঙ্গাচড়ায় নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানাতে শত শত নেতাকর্মীর ঢল

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ন | অক্টোবর ২৩, ২০২১

" নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানাতে শত শত নেতাকর্মীর ঢল"

সবুজ মিয়া, নিজস্ব প্রতিবেদক: রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির ইখলাছ উদ্দিন লিখন সভাপতি এবং মামুন সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪টার দিকে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিকালে প্রথমে আওমীলীগ দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে বর্ণাট্য আনন্দ মিছিল বের হয়।

পরে বিশাল মিছিলটি নবনির্বাচিত কমিটির সদস্যদের নিয়ে গঙ্গাচড়া বাজার হয়ে বিভিন্ন স্হান প্রদক্ষিণ করে পুনরায় গঙ্গাচড়া উপজেলার জিরো পয়েন্টে এসে শেষ হয়।পরে জিরো পয়েন্ট চত্বরে উন্মুক্ত মঞ্চে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুল ইসলাম,যুগ্ন সাধারন সম্পাদক মোঃ বুলবুল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল পাভেল, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাজহারুল ইসলাম লেবু আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির সভাপতি ইখলাস উদ্দিন লিখন, সাধারণ সম্পাদক মামুন আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক শফিয়ার রহমান স্বপন,ছাত্রলীগের সভাপতি নয়ন,সম্পাদক শাহজালাল সহ যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার জন্য ও আগামীতে সব ধরনের নির্বাচনে নৌকা প্রতীককে ভোট দিয়ে জয়লাভ করার জন্য গঙ্গাচড়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সর্বদা রাজপথে থাকবে। যারা বাঙালি জাতির অর্জনগুলো অস্বীকার করতে চায়, খাটো করতে চায় তারা দেশপ্রেমী নয়, তাদের দেশদ্রোহী হিসেবে আখ্যায়িত করা উচিত। এ দেশের যা কিছু অর্জন বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার মাধ্যমে হয়েছে। এর বাইরে কোনো অর্জন এই দেশের মানুষের, এই জাতির হয়নি।

বাংলাদেশের অগ্রগতির জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতেই হবে। এসময় রংপুর জেলা আওয়ামী লীগের অভিভাবক মাটি ও মানুষের নেতা রংপুর ১ আসনের কৃতি সন্তান আলহাজ্ব এ্যাড,রেজাউল করিম রাজু’কে অভিনন্দন,শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে শ্লোগান দেন নবগঠিত কমিটির সদস্যবৃন্দ সহ উপস্থিত নেতৃবৃন্দ

দেখা হয়েছে: 232
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪