|

গঙ্গাচড়ায় বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্বোধন

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০১৯

গঙ্গাচড়ায় বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্বোধন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে গত বুধবার চেংমারী মান্দ্রাইন দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্বোধন করা হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিনা বেগম প্রধান অতিথি হিসেবে সততা ষ্টোর উদ্বোধন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম বাদশার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনতোলা আরইউ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক প্রামানিক, সদস্য ও গঙ্গাচড়া রিপোটার্স ক্লাবের সভাপতি সাংবাদিক আব্দুল আলীম প্রামানিক, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এমদাদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন কুটিপাড়া চেংমারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ত্রৈলক্ষ চন্দ্র, মহিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুজ্জামান, ম্যানেজিং কমিটির সদস্য তারিকুল ইসলাম, রফিকুল ইসলামসহ অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার ব্যাক্তিবর্গ।

আলোচনার আগে দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান দশম শ্রেণী শিক্ষার্থী আনিকা আকতা। সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদুজ্জামান বকুল।

দেখা হয়েছে: 645
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪