|

গঙ্গাচড়ায় বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ন | অগাস্ট ০৭, ২০১৯

গঙ্গাচড়ায় বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ (১-৭ আগষ্ট) উপলক্ষে বুধবার র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে এবং ইএসডিও’র জানো প্রকল্পের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারের নেতৃত্বে একটি র‌্যালি স্বাস্থ্য কমপ্লেক্স চত্তর থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তৌহিদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য পরিদর্শক ইনর্চাজ সাইফুর রহমান, সহকারি স্বাস্থ্য পরিদর্শক মাহফুজার রহমান প্রমুখ।

র‌্যালি ও আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারি ও জানো প্রকল্পের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে তারাগঞ্জে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে সপ্তাহের প্রথম দিন র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছিলো। তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে এবং ইএসডিও জানো প্রকল্পের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারের নেতৃত্বে র‌্যালি ও আলোচনা সভায় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারিসহ জানো প্রকল্পের প্রতিনিধিগণ অংশগ্রহন করেন।

দেখা হয়েছে: 555
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪