|

গঙ্গাচড়ায় “স্বপ্ন পূরণ” সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ন | মে ৩১, ২০১৯

গঙ্গাচড়ায় “স্বপ্ন পূরণ” সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলাসহ গোটা জেলার অসহায়-অবহেলিত মানুষদের পাশে ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্ন পূরণ”।

সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক জেলার এ-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ এর নির্দেশনা ও সার্বিক সহযোগিতায় গতকাল সংগঠনের প্রধান সমন্বয়কারী সাংবাদিক ডি এম আরমান হোসেন এবং কার্যনির্বাহী কমিটির সভাপতি অর্থী ফ্যাশন হাউজ এন্ড গার্মেন্টস্ এর পরিচালক মমিনুল ইসলাম মমিন এর উপস্থিতিতে এ কার্যক্রম শুরু করা হয়।

এবার ঈদে সর্বমোট প্রায় দুইশত অসহায় ও অবহেলিত মানুষদের ঈদ সামগ্রী বিতরণ করবে “স্বপ্ন পূরণ”।

সংগঠনের প্রধান সমন্বয়কারী ডি এম আরমান হোসেন বলেন, আমরা বিশ্বাস করি মানুষ মানুষের জন্য। আমরা আমাদের প্রধান পৃষ্ঠপোষক মহোদয়ের নির্দেশনায় কাজ করে যাচ্ছি। আমরা চেষ্টা করব যাতে প্রকৃত অসহায়-অবহেলিত মানুষদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করতে পারি।

আমাদের পাশে এসে যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। আমাদের প্রধান পৃৃষ্ঠপোষক সবসময় বলেন, “স্বপ্ন পূরণ” তাদের জন্য যারা সমাজের অসহায় ও অবহেলিত মানুষ।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪