|

গঙ্গাচড়ায় মোটরসাইকেল চালকের মাঝে পুলিশের হেলমেট বিতরণ

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৮, ২০১৯

গঙ্গাচড়ায় মোটরসাইকেল চালকের মাঝে পুলিশের হেলমেট বিতরণ

আব্দুল আলীম প্রামানিক, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় সড়ক দুর্ঘটনা রোধে সচেতনা সৃষ্টির লক্ষ্যে হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের মাঝে মাত্র ৫’শ টাকায় হেলমেট বিতরণ করা হয়েছে।

জেলা পুলিশ সুপার এর উদ্যোগে ও গঙ্গাচড়া মডেল থানার আয়োজনে আজ বৃহস্পতিবার সকালে গঙ্গাচড়া বাজার জিরো পয়েন্টে স্বল্প মূল্যে হেলমেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার (এ-সার্কেল) সাইফুর রহমান সাইফ।

এ সময় গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনর্চাজ মশিউর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশান্ত সরকার, এস আই আব্দুল ওয়াহাবসহ পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সাংবাদিকদের সাইফুর রহমান সাইফ বলেন, সড়ক দুর্ঘটনা রোধে চালক ও পথচারীদের সচেতন করতে জেলা পুলিশ দীর্ঘদিন থেকে কাজ করছে।

এ কাজের অংশ হিসেবে আমরা সড়কে শৃংখলা ফেরানোসহ নিরাপদ সড়ক করতে হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের স্বল্প মূল্যে হেলমেট বিতরণ করছি। কারণ মোটরসাইকেল চালকরা দুর্ঘটনায় পড়লেও হেলমেট থাকলে তাদের ক্ষতির আশঙ্কা কম থাকবে। তিনি আরো বলেন হেলমেট বিতরণ কার্যক্রম পর্যায়ক্রমে পুরো রংপুর বিভাগে পরিচালিত হবে। উপস্থিত চালক ও পথচারীগণ পুলিশের এ উদ্যোগকে সাধুবাদ জানান।

এদিকে মাত্র ৫’শ টাকা মূল্যে হেলমেট বিতরণ করছে পুলিশ সংবাদটি ছড়িয়ে পড়লে চালকরা বিতরণ স্থানে ভীড় জমায়। প্রয়োজনের তুলনায় হেলমেট কম থাকায় অনেকে হতাশ হয়ে ফিরে যান।

 

মোছাঃ মারুফা বেগম, marufa begom

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪