|

গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | মে ২৫, ২০২১

গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে ১২বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও ভুক্তভোগী কিশোরীর পিতাকে মারধরের অভিযোগ রয়েছে।

সোমবার মধ্যেরাতে ভুক্তভোগী কিশোরীর পিতা বাদী হয়ে শেরপুর থানায় ৭জনের নামে গণধর্ষণ মামলা দায়েরর করে। পুলিশ সোমবার রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলো উপজেলার চকসাদি গ্রামের আসলাম হোসেন (৩৯), সোহাগ (২৫), জাহিদুল ইসলাম (২৫), ও রাশেদা খাতুন (২৫)। পলাতক অভিযুক্তরা ফুলবাড়ী গ্রামের ভুট্টু মিয়া (৪৫), চকরাজিব গ্রামের আল আমিন (৩০) ফুলতলা গ্রামের মাসুদ (৩৫)।

মামলা সূত্রে জানা যায়, গত ১৩ মে রাত ৮টায় ভুক্তভোগী কিশোরী নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও রাতে তার কোনো সন্ধান পায়নি স্বজনরা। পরের দিন (১৪ মে) সকালে মেয়েটি নিজ বাড়ীতে না এসে তার ভাবীর বাড়ীতে যায়। সংবাদ পেয়ে তার পিতা সেখান থেকে তাকে নিজ বাড়ীতে নিয়ে আসেন। বাড়ীতে পরে কিশোরী তার পিতার কাছে সব ঘটনার বর্ণনা দেয়।

ভুক্তভোগী কিশোরীকে গত ১৩ মে রাতে ধর্ষণ করে আসলাম, সোহাগ ও জাহিদুল। গ্রেফতারকৃত নারী রাশেদা খাতুন ভুক্তভোগী কিশোরীকে কৌশলে উপজেলা চকসাদি গ্রামের একটি বাঁশবাগানে নিয়ে যান। সেখানে তাকে গণধর্ষণ করা হয়। এছাড়াও বিভিন্ন সময় তাকে ধর্ষণ করেছে ভুট্টু মিয়া, আল আমিন ও মাসুদ। প্রতিবারই ধর্ষণে সহায়তা করেছেন রাশেদা।

এজাহারে আরও বলা হয়েছে, সোমবার (২৪ মে) দুপুরে উপজেলার চকসাদি গ্রামে কিশোরীর পিতাকে মারধর করে অভিযুক্ত আসলাম। প্লাস্টিকের পাইপ দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করে। এসময় স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয় ভুক্তভোগী কিশোরীর পিতা।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম এ প্রতিবেদক-কে বলেন, মামলা দায়ের পর পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে। তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে। অন্য অভিযুক্তদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। ভুক্তভোগী কিশোরীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 245
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪