|

গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী গ্রেফতার

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ন | মার্চ ২১, ২০১৯

গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী গ্রেফতার

সাব্বির হোসাইন আজিজ মাদারীপুরঃ র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃতে একটি বিশেষ দল ২১ মার্চ বৃহঃবার সকালে শরীয়তপুরের জাজিরা উপজেলা পরিষদ এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ পূর্বক ভিডিও ধারন মামলার পলাতক ০১নং আসামী সামসুল হক(৩৪)কে আটক করা হয়।

আটককৃত সামসুল হক শরীয়তপুরের জাজিরা থানার আাক্কেল মাহমুদ মুন্সী কান্দি এলাকার মৃত আঃ খালেক মুন্সী ছেলে।

র‌্যাব সুত্রে জানা গেছে, শরিয়াতপুর জাজিরা মহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে স্কুল থেকে বাসায় ফেরার পথে অভিযুক্ত সামসুল হকসহ ০৪ জন গনধর্ষণ করে এবং তা মোবাইলে ধারণ করে রাখে। ভূক্তভোগি পরিবারের অভিযোগের ভিত্তিতে জাজিরা থানায় ২০১৮ সালের ১১ জানুয়ারি পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়।



উক্ত আসামীর বিরুদ্ধে আদালত কর্তৃক একটি গ্রেফতারি পরোয়ানা (জিআর নারী ও শিশু-৬৯/১৯) জারী হয়। অভিযুক্ত প্রধান আসামী সামসুল হক দর্ঘিদিন ধরে পলাতকছিলো।

র‌্যাব ৮ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গণধর্ষণ পূর্বক ভিডিও ধারন করার মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক প্রধান আসামীকে আটক করা হয়। আটককৃত আসামীকে শরীয়তপুরের জাজিরা থানায় হস্তান্তর করা হয়।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪