|

গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার

প্রকাশিতঃ ৩:২৮ অপরাহ্ন | মার্চ ৩০, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল.গাইবান্ধা : “আতংক,গুজব,ভয় নয় জনসচেতনতায় প্রতিরোধের সর্বোত্তম উপায় ” এই পতিপাদ্য কে সামনে রেখে জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি নোভেল করোনা ভাইরাস কোভিড ১৯ প্রতিরোধে সরকারের গৃহিত পদক্ষেপ গুলো পালনে ঘরে থাকা কর্মহীন পরিবার গুলোর পাশে খাদ্য সহায়তা নিয়ে দাড়ালেন জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

জেলা পুলিশের উদ্যোগে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে বেদে সম্প্রদায়ের মধ্যে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ।

আজ ৩০ মার্চ সোমবার গাইবান্ধা সদরে ভাসমান কর্মহীন ক্ষুদ্র জনগোষ্ঠীর ১১ টি পরিবার কে এ সব খাদ্য সামগ্রী দেওয়া হয়। ১১ টি পরিবারের প্রতিটি পরিবারে ৫ হতে ৭ জন করে সদস্য রয়েছে। খাদ্য সহায়তা প্রদানের সময় সদর থানা অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ারসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, নোভেল করোনা ভাইরাস রোধে সবচেয়ে বেশী প্রয়োজন সচেতনতা। তাই সরকারের গৃহিত পদক্ষেপ পালনের পাশাপাশি জেলার ঘরে থাকা কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মানুষের গুলোর হাতে জেলা পুলিশের পক্ষ হতে সাধ্যমতো খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে এবং লিফলেট, মাস্ক, সাবান বিতরণসহ প্রতিটি থানা ও জেলা পুলিশের স্থাপনা গুলোতে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।

দেখা হয়েছে: 211
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪