|

গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে সংবাদিকসহ ৩ জনের নামে মামলা

প্রকাশিতঃ ৩:১৩ অপরাহ্ন | নভেম্বর ২৬, ২০১৯

গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে সংবাদিকসহ ৩ জনের নামে মামলা

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় এক গৃহবধূকে অপহরণ ও দলবেঁধে ধর্ষণের অভিযোগে এক সাংবাদিকসহ তার দুই সহযোগীর বিরুদ্ধে মামলা হয়েছে।ওই গৃহবধূ বাদী হয়ে রোববার সদর থানায় মামলাটি দায়ের করেন।

আসামিদের একজন হলেন গাইবান্ধা সদরের আরিফ খাঁ বাসুদেবপুর গ্রামের পল্লী চিকিৎসক মোতাল্লেব মিয়ার ছেলে সুমন মন্ডল (৩২)। মামলায় তাকে অনলাইন টিভি ‘কে টিভি বাংলা’-এর গাইবান্ধা প্রতিনিধি বলা হয়েছে।

অপর দুই আসামির নাম তদন্তের স্বার্থে পুলিশ প্রকাশ করেননি।

সদর থানার ওসি খান মো শাহরিয়ার বলেন, দীর্ঘদিন থেকে ওই গৃহবধূকে তার প্রতিবেশী ওই সাংবাদিক উত্ত্যক্ত করে আসছিল। ঘটনার দিন গত ২২ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে স্বামীর সঙ্গে রাগ করে ওই গৃহবধূ বাড়ির সামনে বের হন।“এ সময় সুমন ও তার সহযোগীরা কৌশলে তার মুখে রুমাল পেঁচিয়ে একটি মোটরসাইকেলে উঠিয়ে অজ্ঞাত স্থানে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তিনি পানি খেতে চাইলে তারা পানির সঙ্গে তাকে চেতনানাশক ওষুধ পান করায়।”

ওসি বলেন, এতে ওই নারী জ্ঞান হারিয়ে ফেললে ওই সাংবাদিক ও তার সহযোগীরা রাতভর তাকে ধর্ষণ করে। পরদিন সকালে তারা তাকে পলাশবাড়ী উপজেলার ঘোড়ারঘাট সড়কে ফেলে রেখে যায়। খবর পেয়ে স্বজনরা গৃহবধূকে উদ্ধার করে।

ওসি শাহরিয়ার জানান, এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরপরই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪