|

২৩ দিন পর গাইবান্ধায় ট্রেন চলাচল স্বাভাবিক

প্রকাশিতঃ ১১:৪৪ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০১৯

২৩ দিন পর গাইবান্ধায় ট্রেন চলাচল স্বাভাবিক

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধিঃ ভয়াবহ বন্যার কারনে দীর্ঘ ২৩ দিন বন্ধ থাকার পর স্বাভাবিক হয়েছে গাইবান্ধার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ।

বৃহস্পতিবার (৮আগস্ট) দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেন চলাচলের মধ্য দিয়ে বন্যায় মারাত্মক ক্ষতিগ্রস্ত লালমনিরহাট-সান্তাহার রংপুর রুটে সরাসরি ট্রেন যোগাযোগ চালু হয়েছে।

যাত্রী ও দর্শনার্থীদের উল্লাসের মধ্যে দিয়ে ট্রেনটি গাইবান্ধা স্টেশন অতিক্রম করে গাইবান্ধার ত্রিমোহনী থেকে বাদিয়াখালির সংস্কার করা অংশ পার হয়ে বোনারপাড়া জংশনে পৌঁছায়। পরে সেটি গন্তব্যে রওনা হয়।

আনুষ্ঠানিক এই যাত্রাকালে রেলের পশ্চিম অঞ্চলের প্রধান প্রকৌশলী মো. আফজাল হোসেনসহ রেলের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ, ভয়াবহ বন্যায় গত ১৬ জুলাই গাইবান্ধার ত্রিমোহনী থেকে বাদিয়াখালি পর্যন্ত রেলপথের প্রায় এক হাজার ফুট বিধ্বস্ত এবং সাত কিলোমিটার রেলপথ ক্ষতিগ্রস্ত হয়ে এই রুটে ঢাকার সঙ্গে সরাসরি ট্রেন চলাচল বন্ধ ছিল।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪