|

গাইবান্ধায় ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজা ও হিরোইনসহ গ্রেফতার ৫

প্রকাশিতঃ ১০:১২ অপরাহ্ন | নভেম্বর ১৩, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন ফলগাছা গ্রামে মোহাম্মদ নূর হোসেন এর ছেলে আজাহার আলী সরকার (৩২) চায়ের দোকান ছেড়ে দিয়ে তার নিজ এলাকা ফলগাছা বাজারে গাজার ব্যবসা শুরু করে। অধিক মুনাফার লোভে তিস্তা হতে বেশি করে গাজা নিয়ে এসে এলাকায় গোপনে গাঁজা সেবিদের নিকট গাঁজা বিক্রি করতে থাকে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এস আই মোঃ মোতালেব হোসেন সঙ্গীয় ফোর্সসহ গতকাল ১২ নভেম্বর ৪ টা ১৫ মিনিটের সময় ফলগাছা হলহলিয়া ব্রিজের নিকট ১ কেজি গাঁজাসহ আজাহার হোসেনকে আটক করে। এসময় তার সঙ্গীয় অন্যান্য আসামিরা পালিয়ে যায়। এ সংক্রান্তে তার বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানা মামলা নং ১৫ তাং ১২-১১-২০২০ ইং ধারা-মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক)/৪১ রুজু করা হয়েছে।

অপরদিকে ডিবির একটি টিম এসআই জহুরুল হক সঙ্গীয় ফোর্সসহ গোবিন্দগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইং ১২-১১-২০২০ তাং ২০.৫০ মিনিটের সময় কোটচাঁদপুর আরজি সাহাপাড়া এলাকা হতে (১) মোঃ আমিনুল ইসলাম (৩২) পিং মৃত লাল মিয়া (২) মোহাম্মদ মিঠু মন্ডল(৩৫) মৃত মনতাজ মন্ডল সাং আরজি সাহাপাড়া থানা গোবিন্দগঞ্জ জেলা গাইবান্ধা নামে ছিনতাইকারী হিরনচি আটক করে এবং তাদের হেফাজত হতে ১০ পুরিয়া হিরোইন উদ্ধার করে। আসামিদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানার মামলা নং ৩৯ তাং ১৩-১১-২০২০ তাং ধারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ৮(ক)/১৬/৪১ রুজু করে। ইং ১৩-১১-২০২০ তারিখ রাত্রি ২.৩০ ঘটিকার সময় সাঘাটা থানাধীন ওসমানের পাড়া বাগানের ভিতর গাজার আসর প্রস্তুতিকালে(১) মোহাম্মদ অলিউর রহমান শাওন (২৪) পিং মোহাম্মদ ওসমান গনি (২) দীন মোহাম্মদ (২৮) পিং মোঃ গোলাম মোস্তফা উভয় সাং ওসমানের পাড়া থানা সাঘাটা জেলা গাইবান্ধারদের কে মাদকসেবী হিসেবে আটক করে। সকল আসামিদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

১ কেজি গাঁজা ও হিরোইনসহ ৫ জন গ্রেফতারের এখবর নিশ্চিত করেছেন ডিবি ওসি মোস্তাফিজুর রহমান ।

দেখা হয়েছে: 265
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪