|

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মদনের শাকিল নিহত

প্রকাশিতঃ ৪:১৬ অপরাহ্ন | জুলাই ০৯, ২০১৮

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মদনের শাকিল নিহত

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত শাকিল আকন্দের লাশ আজ সোমবার মদনের গ্রামের বাড়িতে পৌঁছলে এক হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়। পরিবারের লোকজনের সাথে দেখতে আসা আগতরাও কান্নায় ভেঙ্গে পড়েন। ঐদিন বিকালে তার গ্রামের বাড়ি মদন উপজেলার কুলিয়াটি নছিরপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার রাতে ঢাকা মহাখালী বাসটার্মিনাল থেকে নেত্রকোণার মদনে আসার উদ্দেশ্যে আশিক পরিবহন রাত সাড়ে ১১ টায় ছেড়ে গাজীপুরের মেম্বার বাড়ীর সামনে রাত পৌনে ২ টায় পৌঁছলে রাস্তার বিপরীত পাশে থেমে থাকা ইট বুঝাই ট্রাকের সাথে সংঘর্ষ লাগে।

এতে বাসটির সামনের অংশ দুমরে মুচরে যায়। ঘটনা স্থলেই ১০ জন নিহত ও ২০ জন আহত হয়। এদের মধ্যে নিহত শাকিল আকন্দের বাড়ি কুলিয়াটি নছিরপুর গ্রামে। আহত কুলিয়াটি গ্রামের রহিছ মেম্বারের ছেলে কাউসার (২০), বাস হেলপার সাইকুল (২৬), মদন পৌরসভার ০৬ নং ওয়ার্ডের রোবেল সরকার (২৫), পৌর সভার ৭ নং ওয়ার্ডের লিপি ইসলাম (৩৫), মদন পূবালী ব্যাংক কর্মচারী ফজলু (৫৫) সহ অন্যদের কে ঢাকা ও ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী বাস যাত্রী রুবেল সরকার এ প্রতিনিধিকে জানান, ঢাকা থেকে গাড়িটি ছাড়ার পরেই চালক অন্যমনষ্ক থাকেন। গাজীপুর মেম্বার বাড়ীর পাশে বিপরীত মুখি থেমে থাকা একটি ইট বুঝাই ট্রাকে বাসটি ধাক্কা মারে। এতে বাসের সম্মুখ ভাগ ভেঙ্গে যায়। ঘটনাস্থলে ১০ জন নিহত ও ২০/৩০ জন আহত হয়। আহতদেরকে ঢাকা ও ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। যাত্রীগণ ঘুমে থাকায় কিছু বুঝে উঠার আগেই আহাজারী কান্নাকাটি শুরু হয়।

ওসি মোঃ শওকত আলী জানান, সড়ক দুর্ঘটনাটি গাজীপুর এলাকায় ঘটায় এ ব্যপারে আমাদের কাছে কোন তথ্য নেই। তবে শুনেছি লাশ এলাকায় পৌঁছেছে।

দেখা হয়েছে: 1016
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪