|

গৃহবধূকে ধর্ষণ ও দৃশ্য ভিডিও করার অভিযোগ

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১১, ২০২১

dhorson-ধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ শরীয়তপুরের জাজিরা উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ও সেই দৃশ্য ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় অভিযুক্তকে বিশটি জুতার বাড়ি দিয়েই এক গ্রাম্যসালিশে বিচার শেষ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মামলা হওয়ার পর ইউপি সদস্য, মাতবর ও ধর্ষণের ভিডিও ধারণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত দুদু মিয়া খাঁকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার মূলনা ইউনিয়নের চরলাউখোলা বালিয়াকান্দি গ্রামের ইউপি সদস্য জসিম উদ্দিন সরদার (৩৮), মাতবর মোকসেদ মাদবর (৫০) ও ধর্ষণের ভিডিও ধারণকারী নয়ন মোড়ল (২৪)।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, বুধবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে তাদের গ্রেফতার করে পুলিশ। এর আগে বিকেল ৪টার দিকে ওই গৃহবধূ জাজিরা থানায় একটি মামলা দায়ের করেন।

জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নে গত ৬ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে স্বামীর অনুপস্থিতিতে দুদু মিয়া ওই গৃহবধূর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করেন স্থানীয় নয়ন মোড়ল।

ঘটনা ধামাচাপা দিতে ৯ ফেব্রুয়ারি (মঙ্গলবার) স্থানীয় মোকশেদ মাদবরের বাড়িতে ভুক্তভোগী পরিবারের অনুপস্থিতিতে স্থানীয় দরবার-সালিশের আয়োজন করে ওই এলাকার মাতবররা।

দরবারে উপস্থিত সালিশ-মাতবররা তাদের সে ভিডিও মোবাইল থেকে ডিলিট করে এবং জুরিবোর্ডের মাধ্যমে ৫০টি জুতাপেটা রায় ঘোষণা করেন। এর মধ্যে ৩০টি মাফ করে দিয়ে, ২০টি জুতাপেটা করা হয় দুদু মিয়াকে। ইউপি সদস্য জসিম সরদার, মোকসেদ মাতবরসহ স্থানীয় কয়েকজন উপস্থিত ছিলেন।

এ ঘটনায় বুধবার বিকেল ৪টার দিকে গৃহবধূ বাদি হয়ে দুদু মিয়াসহ চারজনের বিরুদ্ধে জাজিরা থানায় মামলা দায়ের করেন।

মামলার আসামি জসিম সরদার, মোকসেদ মাতবর ও নয়ন মোড়লকে গ্রেফতার করে জাজিরা থানা-পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে মামলা করলে নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান, জাজিরা থানার তদন্ত ওসি মিন্টু মণ্ডলসহ পুলিশ সদস্যদের নিয়ে তিনজন আসামিকে গ্রেপ্তার করে। ধর্ষণে অভিযুক্ত দুদু মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 558
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪