|

সোনারগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার: স্বামী আটক

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০২০

সোনারগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার: স্বামী আটক

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় কাঁঠাল গাছের ডাল থেকে গলায় ফাঁস লাগানো গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলা সাদিপুর ইউনিয়নের চোতরাপাশা গ্রামের হাজী আক্কা মিয়ার পরিত্যক্ত বাড়ির কাঁঠাল গাছের ডাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় এলাকাবাসী নিহতের স্বামী শামীম মিয়াকে ধরে পুলিশের হাতে তুলে দেন। নিহত গৃহবধূ সানজিদা (১৮) উপজেলার সাদিপুর ইউনিয়নের চোতরাপাশা গ্রামের মৃত সাফিজ উদ্দিনের মেয়ে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের চোতরাপাশা গ্রামের মৃত সাফিজ উদ্দিনের মেয়ের সঙ্গে কুমিল্লা জেলার বাঞ্ছারামপুর এলাকার হিরণ মিয়ার ছেলে অটোচালক শামীম মিয়ার (২৫) গত ৫ মাস আগে সানজিদার বিয়ে হয়। বিয়ের পর জানতে পারে তার স্বামী শামীম মাদকাসক্ত। এ নিয়ে দুই পরিবারের মধ্যে মধ্যেমধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হতো।

উপজেলার মীরেরটেক ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান,পরিত্যক্ত একটি বাড়ির কাঁঠাল গাছের ডালে গলায় ফাঁস লাগানো ছিল। প্রতিবেশীরা ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ওই গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার পা মাটিতে লাগানো ছিল। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শামিম মিয়াকে আটক করা হয়েছে। সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, এঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

দেখা হয়েছে: 515
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪