|

জনমনে নানা প্রশ্ন ফুলছড়িতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:১০ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০১৮

ঝুলন্ত লাশ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের মশামারি গ্রামে গতকাল রোববার সকালে পুলিশ ইসমোতারা (২৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

স্থানীয় লোকজন জানায়, মাসুদ মিয়ার সাথে তার স্ত্রী ইসমোতারার প্রায়ই ঝগড়াঝাটি লেগে থাকতো। ঝগড়াঝাটির একপর্যায়ে গত শনিবার দিবাগত রাতে মাসুদ মিয়া ইসমোতারাকে বেদম মারপিটে শ্বাসরোধে হত্যা করে গলায় রশি পেঁচিয়ে ঘরের ধর্নার সাথে ইসমোতারার লাশ ঝুলে রাখে।

এদিকে ১৬ সেপ্টেম্বর রোববার সকালে বাড়ির লোকজন ইসমোতারা আত্মহত্যা করেছে বলে পাড়াপ্রতিবেশী লোকজনদের কাছে প্রচার করতে থাকে। একপর্যায়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে পাঠায়। এদিকে ঘটনার সাথে সাথেই মাসুদ মিয়াসহ তার বাড়ির লোকজন বাড়ি থেকে পালিয়ে গেছে। তবে বাড়ির লোকজন পালিয়ে যাওয়ায় স্থানীয় জনগণের মধ্যে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

এ ঘটনায় ইসমোতারার পিতা ইসমাইল হোসেন জানান, মাসুদ মিয়া আমার মেয়েকে হত্যা করে লাশ ঘরের ধর্নার সাথে ঝুলে রেখেছিল। আমার মেয়ের বিয়ের পর থেকেই জামাই মাসুদ মিয়া ইসমোতারাকে যৌতুকের টাকার জন্য চাপ প্রয়োগ করতো। আমার মেয়ে টাকা দিতে অপরাগতা প্রকাশ করায় মাসুদ এই ঘটনা ঘটিয়েছে।

এব্যাপারে উড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহাতাব হোসেন জানান, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি আমার নজরে আছে। হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকলে পুলিশ প্রশাসনের মাধ্যমে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন জানান, লাশ ময়না তদন্তের পর এটি হত্যা না আত্মহত্যা সেটি পরে জানা যাবে। হত্যাকান্ড হলে ওই বাড়ির লোকজনকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 722
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪