|

গৃহবধূ ও ছাত্রলীগ নেতাকে বিবস্ত্র করে ছবি প্রকাশে মামলায় সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | মে ৩১, ২০১৮

গৃহবধূ ও ছাত্রলীগ নেতাকে বিবস্ত্র করে ছবি প্রকাশে মামলায় সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা ও গৃহবধূকে পরিকল্পিতভাবে জিম্মির মাধ্যমে বিবস্ত্র করে ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগের আদালতে মামলা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগীরা। বৃহস্পতিবার (৩১ মে) দুপুরে জেলা শহরে একটি পত্রিকা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

এর আগে বুধবার (৩০ মে) দুপুরে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করা হয়। এতে ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের গ্রাম-পুলিশ আলাউদ্দিনসহ ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ১০ জনকে আসামি করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রাম-পুলিশ আলাউদ্দিন দীর্ঘদিন থেকে ওই গৃহবধূকে উত্যক্ত করে আসছে। বিভিন্ন সময় তাকে অনৈতিক প্রস্তাবও দেওয়া হয়েছিল। তার স্বামী বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের জানালে আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে উঠে। গত ২৬ মে রাত ৮টার দিকে কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব গৃহবধূর স্বামীর সঙ্গে যোগাযোগ করে জরুরি কাজে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামে তার বাড়িতে যান।

গৃহবধূ ও ছাত্রলীগ নেতাকে বিবস্ত্র করে ছবি প্রকাশে মামলায় সংবাদ সম্মেলন

এসময় আলাউদ্দিন সহযোগীদের নিয়ে হঠাৎ গৃহবধূর বসত ঘরে ঢুকে। জোরপূর্বক তারা রাকিব ও গৃহবধূর জামা-কাপড় ছিঁড়ে অর্ধ বিবস্ত্র করে। একপর্যায়ে তারা দুজনকে পাশাপাশি বসিয়ে মোবাইল ফোনে ছবি ও ভিডিও ধারণ করে। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। এতে তারা সামাজিক ও পারিবারিক ভাবে হেয় প্রতিপন্ন হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি করেন।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান বিপ্লব, গৃহবধূ ও তার স্বামী।

দেখা হয়েছে: 895
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪