|

গৌরীপুর রি‌পোর্টার্স ক্লা‌বের ৭ম কার্যকরী ক‌মি‌টি গঠন

প্রকাশিতঃ ৩:৩৭ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০১৯

স্টাফ রি‌পোর্টার:
ময়মন‌সিংহ গৌরীপুর রি‌পোটার্স ক্লা‌বের ৭ম কার্যকরী ক‌মি‌টি বুধবার (৯ জানুয়া‌রি) রাত ৮টায় সাধারণ প‌রিষ‌দের বার্ষিক সাধারণ সভায় গঠন করা হ‌য়ে‌ছে।

সর্বসম্ম‌তিক্র‌মে ৭১ টি‌ভির গৌরীপুর প্র‌তি‌নি‌ধি আরিফ আহ‌মেদ‌কে সভাপতি ও জনতার কন্ঠস্বর প‌ত্রিকার গৌরীপুর প্র‌তি‌নি‌ধি জ‌হিরুল হুদা লিটন‌কে সাধারণ সম্পাদক করে উক্ত ক‌মি‌টি গঠন করা হয়।

এছাড়াও সা‌বেক সভাপ‌তি ম‌জিবুর রহমান, মোতা‌লিব বিন আ‌য়েত ও মোহ‌সিন মাহমুদ‌ শাহকে উপ‌দেষ্টামন্ডলী নির্বাচন করা হয়।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, রি‌পোর্টার্স ক্লা‌বের প্র‌তিষ্ঠাতা সদস্য লুৎফর রহমান খোকন, ‌ঝিন্টু দেবনাথ, সা‌বেক সভাপ‌তি রায়হান উদ্দিন সরকার, সা‌বেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান খান আবু সাঈদ, একেএম মাসুদুল আমীন মাসুদ, রিয়াজ আহম্মেদ, ‌পিযুষ রায় গ‌ণেষ, র‌ফিকুল হাসান আজমী মিথুবন প্রমুখ।

নবগ‌ঠিত ক‌মি‌টি‌কে অভিনন্দন জা‌নি‌য়ে‌ছেন, গৌরীপুর পৌর সভার সু‌যোগ্য মেয়র সৈয়দ র‌ফিকুল ইসলাম, সাপ্তা‌হিক রাজ‌-গৌরীপুর প‌ত্রিকার সম্পাদক ইকবাল হো‌সেন জু‌য়েল, গৌরীপুর উপ‌জেলা প‌রিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সানাউল হক, গৌরীপুর প্রেসক্লা‌বের আহবায়ক ও ময়মন‌সিংহ জেলা প‌রিষ‌দের সদস্য এইচ এম খায়রুল বাসার, গৌরীপুর সাংবা‌দিক ঐক্য‌ ফোরামের সভাপ‌তি বেগ ফারুক আহ‌ম্মেদ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাপ্তা‌হিক গৌরীপুর বার্তার বার্তা সম্পাদক ম‌শিউর রহমান কাউসার সহ বি‌ভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 977
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪