|

গোদাগাড়ীতে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে কৃষক নিহত

প্রকাশিতঃ ২:১৮ অপরাহ্ন | জুলাই ১৪, ২০২১

গোদাগাড়ীতে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে কৃষক নিহত

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে তসলিম উদ্দিন (৫০) নামে একজন কৃষক নিহত হয়েছেন। প্রতিপক্ষরা তাঁকে কুপিয়ে হত্যা করেছে বলেে জানান স্থানীয়রা।

বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার মাটিকাটা ইউনিয়নের সোনা দীঘি আদাড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত তসলিম এই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রতিবেশী আবদুল কাদের মিনুর সঙ্গে জমি নিয়ে তসলিম উদ্দিনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। বুধবার (১৪ জুলাই) দুপুরে প্রতিপক্ষরা তসলিমকে একা পেয়ে অতর্কিতভাবে হামলা করে।

এ সময় তাঁকে বাঁচাতে ছুটে যান স্বজনেরা,এতে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে । তসলিম ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়। এরপর স্বজনরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, মিনুর এক ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর পরিবারের অন্য সবাই পলাতক। তাঁদের আটকের চেষ্টা চলছে। আর নিহত তসলিমের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে হত্যা থানায় মামলা হবে বলেও জানান ওসি।

দেখা হয়েছে: 190
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪