|

গোদাগাড়ীতে একই পরিবারের দুই শিশু পানিতে ডুবে মৃত্যু

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৯

গোদাগাড়ীতে একই পরিবারের দুই শিশু পানিতে ডুবে মৃত্যু

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ীঃ রাজশাহীর গোদাগাড়ীতে পুকুরে ডুবে খাদিজা (৫) ও রাকিবা (২) নামে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৯ নভেম্বর) দুপুরে উপজেলার চাপাল কানাইডাংগা এলাকায় এ ঘটনা ঘটে।

খাদিজা ওই এলাকার শিলনের মেয়ে এবং রাকিবা মিলনের মেয়ে । শিশু দুটি একই পরিবারের তারা নিজের চাচাতত বোন। এ তথ্য নিশ্চিত করেন দেওপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য আশাদুল হক।

স্থানীয় সূত্র জানায়, শনিবার দুপুর আড়াইটার দিকে পরিবারের লোকজনের অজান্তে খেলতে গিয়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে গোসল করতে নামে। পরে বেলা সাড়ে ৩ টার দিকে রাকিবা পুকুরের পানিতে ভাসতে দেখলে উপস্থিত স্থানীয় লোকজন উদ্ধার করে এবং পরে অনেক খোঁজাখুঁজির পর খাদিজার লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে প্রেমতুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন,একই পরিবারের দুই শিশু পুকুরের পানিতে ডুবে মারা গেছে আমরা শুনে ঘটনা স্থল পরিদর্শন করেছি এবং পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।

দেখা হয়েছে: 786
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪