|

গোদাগাড়ীতে জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালিত

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | অক্টোবর ০৬, ২০১৯

গোদাগাড়ীতে জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালিত

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে “জাতীয় জন্ম নিবন্ধন দিবস ২০১৯” উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল দশটার দিকে এই দিবস উপলক্ষে উপজেলা শহীদ মিনার চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় যোগ দেন।

“জন্ম সনদ শিশু অ‌ধিকার, বাস্তবায়‌নের দা‌য়িত্ব সবার” প্রতিপাদ্যকে সাম‌নে রে‌খে “জাতীয় জন্ম নিবন্ধন দিবস ২০১৯” উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতারের এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এসময় আরও উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাপলা শারমিন,উপজেলা পরিকল্পনা বাস্তবায়ন অফিসার আবু বাশির, পৌর স্যানেটারী ইন্সপেক্টর সেমাজুল হকসহ উপজেলা বিভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা/কর্মচা‌রি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগ ও গণমান্য ব্য‌ক্তিবর্গ। জন্মের সঙ্গে সঙ্গে শিশুর জন্ম নিবন্ধন করা কতটা জরুরি সে সম্পর্কে বক্তব্য রাখেন বক্তারা।

দেখা হয়েছে: 457
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪