|

গোদাগাড়ীতে পাবনার দাদু মটররের মালিকসহ রক্ষা পেল তিন যাত্রী

প্রকাশিতঃ ৩:৪১ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০১৯

গোদাগাড়ীতে পাবনার দাদু মটররের মালিকসহ রক্ষা পেল তিন যাত্রী

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাস্তায় শুকাতে দেওয়া খড় থেকে আগুন লেগে যায় একটি মাক্রোবাসে। কিন্তু চালকের দক্ষতায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে পাবনার দাদু মটরস এর মালিক রেজাউল কবির শরিফসহ তিনজন যাত্রী ।

শনিবার (৭ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে রাজশাহীর গোদাগাড়ী আমতলা এলাকাই এই ঘটনা ঘটে।

জানা গেছে, পাবনা থেকে চাঁপাইনবাবগঞ্জ রহনপুরের দিকে একটি মাইক্রোবাস যাওয়ার সময় রাস্তায় শুকাতে দেওয়া ধানের খড় থেকে ধীরে ধীরে আগুন ধরে গাড়ীতে ছড়িয়ে পড়লে এতে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। তবে চালক দক্ষতার সঙ্গে তাৎক্ষনিক গাড়ী থামিয়ে সকল যাত্রীকে নিরাপদে পাঠিয়ে দেন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে দ্রুত ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে তবে গাড়ীর ইন্ঞ্জিন সম্পূর্ণ পুড়ে যায়।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন মাষ্টার আতাউর রহমান বলেন, মাক্রোবাসটির আগুন সূত্রপাত হয়েছে শুকনা খড় থেকে। আগুন নিয়ন্ত্রণ করতে না পারলে পুরো গাড়ীটি পুড়ে বাইরে বাড়ী ঘরে ছড়িয়ে যেত। এতে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে গাড়ীর যাত্রীরা।

দেখা হয়েছে: 430
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪