|

গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় মটরসাইকেল আরহী নিহত

প্রকাশিতঃ ৫:০৫ অপরাহ্ন | জুন ০৭, ২০১৮

গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় মটরসাইকেল আরহী নিহত

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহী গোদাগাড়ীতে সড়ক দূর্ঘনায় এক মটরসাইকেল আরহী নিহত হয়েছেন। বুধবার রাত ১১ টার সময় দুজন মটরসাইকেল আরহী রাজশাহী থেকে চাঁপাই ননবাবগঞ্জের দিকে যাচ্ছিলো সে সময় রাজশাহী থেকে ছেড়ে আসা একটি কাঠের গুড়ি ভর্তি ট্রাক প্রাণ কোম্পানীর সামনে দাড়িয়ে ছিলো সে সময় নিয়ন্ত্রণ হারিয়ে মটরসাইকেলটি ট্রাকের পিছনে ঢুকিয়ে দিলে ঘটনা স্থলেই মৃত্যু ঘটে সাইকেল আরহীর।

নিহত সুজন (৩৫) চাঁপাইনবাবগঞ্জ সদরের আজাইপুর গ্রামের জাহানুরের ছেলে এবং আহত ব্যাক্তিটি হলেন চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জের খাসেরহাটের নায়েজউদ্দীনের ছেলে নাজিবুর (২৫) । ঘাতক ট্রাকটিকে জব্দ করেছে থানা পুলিশ।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, দুজন ব্যাক্তি মটরসাইকেলে করে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো সে সময় নিজে নিজেই নিয়ন্ত্রণ হরিয়ে দাড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দিলে দুজন গুরুতর আহত হলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত ঘোষনা করে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হবে। এখুন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪