|

গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | জুলাই ১০, ২০১৯

সড়ক দূর্ঘটনা

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দূর্ঘনায় এক যুবক নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে রাজশাহী -চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে লস্করহাটি এলাকায় গরু নিয়ে রাস্তা পারাপার হওয়ার সময় ট্রাকে ধাক্কায় মনিরুল নামে এক যুবক ঘটনা স্থলেই নিহত হয়।

নিহত যুবক মনিরুল ইসলাম (৩২) গোদাগাড়ী উপজেলার আতাহার গ্রামের সাখোওয়াত হোসেনের ছেলে। তবে মনিরুল ইসলাম তার শশুর বাড়ী সুলতাগঞ্জ গ্রাম বসবাস করে সেখান থেকেই গরু নিয়ে বাসুদেবপুরের দিকে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান,খুব ভোরে আম বহনকারী একটি ছোট ট্রাক রাজশাহী থেকে চাঁপাই নবাবগঞ্জের দিকে যাচ্ছিল সে সময় লস্করহাটি উচ্চ বিদ্যালয়ের সামনে রাজশাহী -চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে ট্রাকের ধাক্কায় এক ব্যাক্তি ফুটপাতে গিয়ে পড়লে সেখানেই তার মৃত্যু হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান,ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে । নিহত মনিরুল ইসলামকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং একটি অপমৃত্যু মামলা দায়ের হতে পারে।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪