|

গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরহী নিহত

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০১৯

গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরহী নিহত

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় কালাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের বাড়ী চাঁপাইনবাবগঞ্জ সদর দ্বারিয়াপুর গ্রামে। এতে আহত হয়েছে আরও দুইজন। শনিবার সন্ধ্যায় উপজেলার গোদাগাড়ী আমনুরা মহাসড়কের জৈটাবটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দ্বারিয়াপুর গ্রামের কুরবান আলীর ছেলে ইসমাইল (২৫) ও একই এলাকার প্রবাসী শামিম (৩০)।

প্রতাক্ষদর্শীরা জানান মদ্যপান করে মাতাল অবস্থায় বেপরয়া ভাবে দ্রুতগতিতে তিনজন যুবক একটি মোটরসাইকেলে চড়ে আমনুরার দিকে যাচ্ছিল এসময় বিপরীতদিক থেকে আসা একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরহী তিন যুবক রাস্তায় ছিটকে পড়ে। সে সময় ঘাতক ট্রলিটি পালিয়ে যায়।

পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কালামকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান,নিহত যুবক মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল সে সময় ট্রলির ধাক্কায় যুবকের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়না তদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে। এবং পরবর্তী ব্যবস্থা গ্রহন হবে।

দেখা হয়েছে: 515
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪