|

গোদাগাড়ীর কুখ্যাত মাদক বাব্যসায়ী কাউন্সিলর প্রার্থী, এলাকায় তোলপাড়

প্রকাশিতঃ ৪:২২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৬, ২০২১

গোদাগাড়ীর কুখ্যাত মাদক বাব্যসায়ী কাউন্সিলর প্রার্থী

সারোয়ার হোসেন, রাজশাহী: আসন্ন ১৪ই ফেব্রুয়ারী গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোফাজ্জল হোসেন মোফা কাউন্সিলর পদপ্রার্থী হওয়ায় এলাকাজুড়ে দেখা দিয়েছে তোলপাড়। কোটি টাকার হেরোইন সহ র‌্যাব-৫এর হাতে গ্রেফতার হওয়ার ৬মাস না যেতেই একাধিক মাদক মামলার আসামি মোফাজ্জল হোসেন মোফার জামিনে বেরিয়ে আসার ঘটনায় রাজশাহী জেলা জুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য ও বইছে সমালোচনার ঝড়। সেই সাথে দেখা দিয়েছে গোদাগাড়ী জুড়ে আতংক।

সম্প্রীতি, ২৮শে আগস্ট রাজশাহীর গোদাগাড়ী উপজেলার শীর্ষ মাদক কারবারি কাউন্সিলর মোফাজ্জল মোফাকে কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার করেন র‌্যাব-৫। অথচ গ্রেফতারের ৬মাস না যেতেই জামিনে মুক্ত হয়ে এসে গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী হয়েছেন তিনি। আর কাউন্সিলর পদপ্রার্থী হয়েই তিনি নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে এলাকায় শুরু করেছেন ত্রাস সৃষ্টি। প্রতিনিয়ত তার প্রতিদন্ডী পদপ্রার্থীদের নানা ধরনের হুমকি ধামকি দেয়া সহ তার ক্যাডার বাহিনী নিয়ে পাড়া মহল্লায় দিচ্ছেন মোহড়া।

এতে করে তার ক্যাডার বাহিনীর দাপটে স্থানীয় বাসিন্দারাও চরম শঙ্কিত হয়ে তার ভয়ে তটস্থ হয়ে পড়েছেন। জানা গেছে, গোদাগাড়ী পৌর নির্বাচনে ২নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে মোফাজ্জল হোসেন মোফা দাঁড়িয়ে ভোটারদের কাছে তেমন সাড়া না পেয়ে শুরু করেছেন ভোটারদের বিভিন্ন হুমকি ধামকি।

এবিষয়ে কাউন্সিলর পদপ্রার্থী মোফাজ্জল হোসেন মোফার মোবাইল ফোনে(০১৭১১-০০৭১৯০) একাধিক বার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ না করাই তার কোন মন্তব্য পাওয়া যায়নি। গোদাগাড়ী উপজেলা রিটার্নিং কর্মকর্তা জানান, এবিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি, যদি এরকম ঘটনা হয়ে থাকে তাহলে কেউ অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 378
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪