|

গোদাগাড়ীর দেওপাড়া ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০২১

গোদাগাড়ীর দেওপাড়া ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেলকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) বিকেলে ইউপির ৭ নম্বর ওয়ার্ড বাসীর উদ্যোগে বিয়ানাবোনা ক্লাব চত্ত্বরে আলহাজ্ব বাদশা হোসেনের সভাপতিত্বে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও দলমত নির্বিশেষে সব শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এদিন দুপুরের পর থেকে ক্লাব চত্ত্বর মানুষের উপস্থিতি কানায় কানায় পুর্ণ হয়ে উঠে। শত শত মানুষ বেলাল উদ্দিন সোহেলকে শুভেচ্ছা জানাতে অধির অপেক্ষায় প্রহর গুনতে থাকেন। অবশেষে বিকেল ৪ টার দিকে আসে সেই মাহেন্দ্রক্ষণ।

এ সময় তিনি গাড়ী থেকে নেমে মঞ্চে যাবার সময় দুই পাশে দাঁড়িয়ে থেকে ছেলে মেয়েরা ফুল ছড়িয়ে তাকে স্বাগত জানান। বেলাল উদ্দিন সোহেল মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে এই বিজয় দেওপাড়া বাসীকে উৎস্বর্গ করেন।

দেখা হয়েছে: 186
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪