|

গোদাগাড়ী উপজেলায় নৌকার প্রার্থী হলেন জাহাঙ্গীর আলম

প্রকাশিতঃ ৪:৩৯ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০১৯

গোদাগাড়ী উপজেলায় নৌকার প্রার্থী হলেন জাহাঙ্গীর আলম

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের ৮৭ জন প্রার্থীর নাম প্রকাশ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই নামগুলো ঘোষণা করেন।

পাঁচ ধাপে উপজেলা পরিষদ নির্বাচন শুরু হচ্ছে আগামী ১০ মার্চ ৮৭ উপজেলায় ভোটগ্রহণের মধ্য দিয়ে। দেশের ৪৯২টি উপজেলার মধ্যে অন্তত ৪৮০টিতে এবার ভোট হচ্ছে।

প্রথম ধাপে রংপুর, ময়মনসিংহ, সিলেট ও রজশাহী বিভাগের ৮৭ উপজেলায় ভোট হবে। উপজেলাগুলোতে নৌকা প্রতীকের প্রার্থী বাছাইয়ে তৃণমূল থেকে সুপারিশ নিয়ে চূড়ান্ত মনোনয়ন দিচ্ছে শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড। রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদে চেয়াম্যান প্রার্থীর তালিকা হাতে পান গোদাগাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ।

চেয়ারম্যান পদ প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, সাধারণ জনগণ আমাকে ভোট দিয়ে বিজয়ীর করলে আমি স্বচ্ছ,আধুনিক উপজেলা হিসেবে গোদাগাড়ী উপজেলাকে গড়ে তুলবো। তিনি আরও বলেন, দেশরতœ বঙ্গবন্ধু কন্যা জননেত্রেী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ ওমর ফারুক চৌধুরী গোদাগাড়ীর আপামর জনগণের উন্নয়ন এর জন্য নৌকা প্রতীকে দিয়েছেন আমাকে।

গোদাগাড়ীকে মডেল হিসেবে বিনির্মানে জন্য আমাকে নৌকা প্রতীকে দল মত নির্বিশেষে ভোট দিয়ে জয়যুক্ত করুন। সবসময় জনগণের পাশে আছি থাকবো।

দেখা হয়েছে: 1323
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪