|

গৌরীপুরে অবদান কিন্ডারগার্টেন ও রাইয়ান কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০২০

গৌরীপুরে অবদান কিন্ডারগার্টেন ও রাইয়ান কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন

স্টাফ রিপোর্টার॥ ময়মনসিংহ গৌরীপুর ভুটিয়ারকোণা বাজারে মঙ্গলবার (২৪ নভেম্বর) অবদান কিন্ডারগার্টেন ও রাইয়ান কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন করা হয়েছে। ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য (গৌরীপুর) এইচ এম খায়রুল বাসার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: সোহেল রানা, ভুটিয়ারকোণা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোহাম্মদ, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরাম এর সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, গৌরীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক সাংবাদিক আরিফ আহম্মেদ, অবদান কিন্ডারগার্টেন এর প্রধান শিক্ষক একেএম সাইফুল ইসলাম প্রমুখ।

উদ্বোধন শেষে প্রতিষ্ঠানটির উত্তোরোত্তর সাফল্য কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অবদান কিন্ডারগার্টেন ও রাইয়ান কম্পিউটার ট্রেনিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও লংকাখলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান কামরুল হাসান খান কামাল জানান- আমাদের এই অঞ্চলটি গৌরীপুরের প্রত্যন্ত অঞ্চল হিসেবে পরিচিত। এখানকার ছেলে মেয়েরা বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে আধুনিক শিক্ষা থেকে বঞ্চিত হয়ে আছে, কম্পিউটার শিক্ষার সুব্যবস্থা না থাকায় তারা ডিজিটাল বাংলাদেশ গড়ার মূল ধারা থেকে পিছিয়ে যাচ্ছে, তাই আমরা আধুনিক সুযোগ-সুবিধাসহ কিন্ডারগার্টেন ও কম্পিউটার ট্রেনিং সেন্টার এর যাত্রা শুরু করেছি। পাশাপাশি মুক্তিযোদ্ধা মিজাজ খান সমাজ কল্যাণ সংস্থা নামে একটি সমাজ সেবামূলক সংগঠনের কার্যক্রম শুরু করেছি।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪