|

গৌরীপুরে ঘুর্ণিঝড় ও শীলাবৃষ্টিতে অর্ধশত ঘর-বাড়ি বিদ্ধস্ত

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৭, ২০১৯

গৌরীপুরে ঘুর্ণিঝড় ও শীলাবৃষ্টিতে অর্ধশত ঘর-বাড়ি বিদ্ধস্ত

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহ গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নে রবিবার (১৭ ফেব্র“য়ারি) ভোররাতে বয়ে যাওয়া ঘুর্ণিঝড় ও শীলাবৃষ্টিতে তিন গ্রামের প্রায় অর্ধশত ঘর-বাড়ির ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।

ঝড়ে ঘর-বাড়ির চালা ও বেড়া উড়িয়ে নিয়ে যাওয়ায় ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন বর্তমানে খোলা আকাশের নিচে বসবাস করছেন। রাত সাড়ে ৩ টার দিকে উল্লেখিত ইউনিয়নের সরিষাহাটি, ভাঙ্গুরহাটি ও গিধাঊষা গ্রামের উপর দিয়ে শিলাবৃষ্টিসহ প্রচন্ড বেগে ঝড় বয়ে যায়।

ঘুর্ণিঝড়ে সরিষাহাটি গ্রামের আব্দুল মান্নান, জয়নাল ফকির, শামীম, ভাঙ্গুরহাটি গ্রামের আব্দুল হামিদ, আবুল কাশেম, সাদ্দাম, আবু তাহের, শাহজাহান, রিপন মিয়া, পাভেল মিয়া, খোকন মিয়া, মঞ্জুরুলসহ আরো অনেকের ঘরের চালা-বেড়া উড়ে যায়। এছাড়া গিধাঊষা গ্রামের মসজিদের চালাও বাতাসে উড়িয়ে নিয়ে গেছে।

গৌরীপুরে ঘুর্ণিঝড় ও শীলাবৃষ্টিতে অর্ধশত ঘর-বাড়ি বিদ্ধস্ত

 

সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, ঝড়ে তিন গ্রামের প্রায় অর্ধশত ঘর-বাড়ির সম্পূর্ণ বিদ্ধস্ত হয়ে গিয়েছে। সরেজমিনে ঘুরে ঘুরে ক্ষতিগ্রস্থ লোকজনের তালিকা তৈরী করা হচ্ছে।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম বলেন- ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় ক্ষয়-ক্ষতির তালিকা তৈরী করা হচ্ছে। ক্ষতিগ্রস্তদের প্রয়োজনে সহায়তা করা হবে।

গৌরীপুরে ঘুর্ণিঝড় ও শীলাবৃষ্টিতে অর্ধশত ঘর-বাড়ি বিদ্ধস্ত

দেখা হয়েছে: 615
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪