|

গৌরীপুরে নাগরিক ভাবনা পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৩, ২০২২

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় জাতীয় দৈনিক “নাগরিক ভাবনা” পত্রিকার গৌরীপুর প্রতিনিধি হলি সিয়াম শ্রাবণ এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী।

বুধবার (২৩ফেব্রুয়ারী) দুপুর ১২টায় গৌরীপুর প্রেসক্লাবে আনুষ্ঠানিক ভাবে কেক কাটা আলোচনা সভার মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে আলোচনা করেন, প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, ছড়াকার আজম জহিরুল, সাংবাদিক আনোয়ার হোসেন শাহীন।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক ওবায়দুর রহমান, আরিফ আহমেদ, উবায়দুল্লাহ্ রুমি, জাহিদ হাসান, সাবেক ছাত্রলীগ নেতা প্রদীপ বাগচী, কামাল পারভেজ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দৈনিক “নাগরিক ভাবনা” পত্রিকা দেশে নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে সচেতন মহলের কাছে গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সত্য উপস্থাপনা ও জাতি গঠনে দৈনিক “নাগরিক ভাবনা” অগ্রনী ভূমিকা পালন করে। বিগত দিনগুলোর মতো দৈনিক “নাগরিক ভাবনা” দেশ ও জাতির কল্যাণে আগামীতে আর ও ভালো কাজ করবে বলে আমাদের প্রত্যাশা।

দেখা হয়েছে: 103
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪