|

গৌরীপুরে পুকুর থেকে কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ন | মে ৩১, ২০১৮

গৌরীপুরে পুকুর থেকে কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে জংশন সংলগ্ন এক পুকুর থেকে বৃহস্পতিবার (৩১ মে) দুপুরে রহমত উল্লাহ কালাচাঁন (১৭) নামে এক কিশোরের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কিশোর গৌরীপুর রেলকোয়ার্টার এলাকার আব্দুল জলিল ওরফে দয়ালের পুত্র।

স্থানীয় লোকজন ও তার পরিবারের সদস্যদের ধারনা দুর্বৃত্তরা ওই কিশোরকে গলা কেটে হত্যার পর পুকুরে লাশ ফেলে রেখে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে গৌরীপুর রেলওয়ে ষ্টেশনের পশ্চিম পাশে মকুল মিয়ার পুকুরে পানিতে ওই যুবকের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। নিহত কিশোরের পিতা দয়াল জানান বুধবার ইফতারের পূর্বে বাসা থেকে তার পুত্র কালাচাঁনকে তার বন্ধুরা বাসা থেকে ডেকে নিয়ে যায়, এরপর সে আর বাসায় ফেরেনি। এসময় তিনি বলেন তার পুত্র কে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান পুলিশ দুপুর ২ টার দিকে ঘটনাস্থল থেকে কালাচাঁনের গলা কাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প্রয়োজনীয় তদন্ত শেষে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল সাখের হোসেন সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দেখা হয়েছে: 1282
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪