|

গৌরীপুরে ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনায় গ্রেফাতার ৩

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | জুন ০৩, ২০২০

আত্মহত্যা

গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুরের রামগোপালপুর ইউনিয়নের গাঁও রামগোপালপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র ইদ্রিস আলী (৬০) গত ২ রা জুন বুধবার রাতে নিজের স্ত্রী, সন্তানদের সাথে ঝগড়া করে ঐদিন রাতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা যায়, ১০/১২ বছর যাবৎ স্ত্রী সন্তানের সাথে তেমন সম্পর্ক নেই নিহত ইদ্রিস আলীর। আপন জনের অত্যাচার নির্যাতন সইতে না পেরে মৃত্যুর পথ বেঁচে নেয় সে। মৃত্যুর সংবাদ শুনে নিহত ইদ্রিস আলীর কনিষ্ঠ পুত্র আজিজুল হক ছুটে আসে বাড়িতে। এসে দেখে বাবার এই অবস্থা এলাকাবাসী ও আত্বীয় স্বজনদের কাছে সব কিছু জানার পর গৌরীপুর থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী ও গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিনসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

পরে ইদ্রিস আলীর পুত্র আজিজুল হক বাদী হয়ে ৩রা জুন বিকেলে গৌরীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতার করে গৌরীপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন নিহত ইদ্রিস আলীর স্ত্রী সাফিয়া খাতুন( ৫০) ছেলে আলামিন( ২৪) মেয়ে বৃষ্টি আক্তার (১৮)।

অভিযোগকারী আজিজুল হক জানান আমার বাবা কি কারনে আত্নহত্যা করল সঠিক তদন্ত করে দোষীদের বিচারের দাবী জানাই।

এ বিষয়ে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেফতার করা হয়েছে আরও কেউ যদি জড়িত থাকে তাহলে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

দেখা হয়েছে: 368
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪