|

গৌরীপুরে আবারো ভুয়া পুলিশ আটক

প্রকাশিতঃ ৪:৩৫ অপরাহ্ন | মে ২৯, ২০১৮

গৌরীপুরে আবারো ভুয়া পুলিশ আটক

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুরে সোমবার (২৮ মে) রাত ১০ টায় আবারো পুলিশের লোক পরিচয় দেয়া এক প্রতারককে আটক করে আসল পুলিশের কাছে হস্তান্তর করেছে জনতা। ঘটনার বিবরণে জানা যায়- সন্ধ্যার পর থেকে গৌরীপুর উত্তর বাজার মোড়ে ঘুরাফেরা করতে দেখা যায় অচেনা এক ব্যাক্তিকে।

ফল ব্যবসায়ী আলী হোসেন জানান- রাত ৮ টায় আটক ব্যাক্তি আমার দোকান থেকে আধা কেজি আপেল কেনার পর টাকা চাইলে সে পুলিশের লোক বলে পরিচয় দেয়। সাড়ে ৯ টায় সে নূরুল আমীন খান উচ্চ বিদ্যালয়ের সামনে ফরিদ স্টোরে গিয়ে ১ হাজার টাকার একটি নোট দিয়ে সিগারেট চাইলে দোকানীর টাকার নোটটি জাল কিনা তা সন্দেহ হয়।

এসময় পুলিশের লোক পরিচয় দিয়ে বাকীতে সিগারেট চাইলে, দোকানী দিতে অস্বীকার করে। রাত ১০ টায় উত্তর বাজার মোড়ে হাবিবুল্লাহর মনোহারী দোকানে প্রথমে সে এক হাজার টাকার ভাংতি চায়, ভাংতি নেই জানালে সিগারেট নিয়ে চলে যেতে চাইলে দোকানী তাকে বাধা দেয়। এসময় সে নিজেকে পুলিশের লোক পরিচয় দেয়, কিন্তু তার কথাবার্তা ও আচরণে সন্দেহ হলে উপস্থিত জনতা তাকে আটক করে গণপিঠুনি দিয়ে গৌরীপুর থানার এস আই সাইদুর রহমানের কাছে হস্তান্তর করে।

জিজ্ঞাসাবাদে সে জানায়- তার নাম সানি (২৮), পিতার নাম. মৃত রফিকুল ইসলাম, কিশোরগঞ্জ সদরে লিংক রোড এলাকায় তারা বাসা। তবে থানায় জিজ্ঞাাসাবাদের সময় সে তার সুর পাল্টে গেলে, এসময় সে নিজেকে ব্যারিস্টার খালিকুজ্জামান তপনের রাইটার হিসাবে দাবী করে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) তারিকুজ্জামান কিশোরগঞ্জে এক যুব নেতার সাথে কথা বলে তার পারিবারিক পরিচয় নিশ্চিত হয়েছেন।

দেখা হয়েছে: 652
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪