|

গৌরীপুরে মাদকসহ আটক ৫

প্রকাশিতঃ ৭:৩১ অপরাহ্ন | মে ০৫, ২০২১

গৌরীপুরে মাদকসহ আটক ৫

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবন ও সংরক্ষণের অভিযোগে ৫ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ মে) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে গাঁজা ও হেরোইনসহ আটক করা হয় তাদের। মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

ময়মনসিংহ ‘খ’ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর জানান- গৌরীপুর পৌরসভার ইসলামাবাদের মৃত মতি মিয়ার ছেলে মোঃ রুবেল (২৩) কে ১ বছর ৬মাস জেল ও ২ হাজার টাকা জরিমানা, সরকার পাড়ার মৃত নেকবর আলীর ছেলে মোঃ রূপচাঁন (৪০) কে ৩ মাস জেল ও ৫শ টাকা জরিমানা, ঘোষপাড়ার মৃত কিতাব আলীর ছেলে অলি উল্লাহ (৪০) কে ৬ মাস জেল ও ৫শ টাকা জরিমানা, কালীপুর বাগান বাড়ীর মৃত আতিয়র রহমানের ছেলে একেএম হানিফুজ্জামান আজাদ (৪২) কে ৬ মাস জেল ও ১ হাজার টাকা অর্থদণ্ড ও নয়াপাড়া মহল্লার আজিবুল এর ছেলে মানিক মিয়া (৩৫) কে ১ বছর ৩মাস কারাদণ্ড ও ২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

গাঁজা/হেরোইন সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী বিভিন্ন মেয়াদে তাদের কারাদন্ড ও অর্থদন্ড দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 275
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪