|

গৌরীপুরে মাদকাসক্ত জামাতার প্রহারে শাশুড়ি আহত, থানায় মামলা

প্রকাশিতঃ ৪:৫৩ অপরাহ্ন | অগাস্ট ০৯, ২০১৮

গৌরীপুরে মাদকাসক্ত জামাতার প্রহারে শাশুড়ি আহত, থানায় মামলা

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুরে মাদকাসক্ত মেয়ের জামাইয়ের প্রহারে বৃদ্ধা শাশুড়ি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় শাশুড়ি বাদী হয়ে মেয়ের জামাতার নামে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে ১নং মইলাকান্দা ইউনিয়নের মেছিডেঙ্গি গ্রামে বুধবার (০৮ আগস্ট) রাত ৮টায়।

মামলার অভিযোগ ও ভিকটিমের সাথে কথা বলে জানা যায়- কাউরাট গ্রামের আবুল কাসেমের মেয়ে নার্গিছ ১২ বছর আগে একই ইউনিয়নের মেছিডেঙ্গি গ্রামের আব্দুল মুন্নাফের ছেলে আকবর আলীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। শুরু থেকেই আকবর আলী নানান অজুহাতে যৌতুকের জন্য চাপ দিতে থাকে।

মেয়ের সুখের কথা ভেবে আবুল কাসেম বেশ কয়েক বার আকবর আলীকে টাকা পয়সা দেয়। কিন্তু যতই দিন যেতে থাকে আকবর জুয়াসহ নানান নেশায় আসক্ত হতে থাকে আর নার্গিছকে বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিতে থাকে। ঘটনার দিন নার্গিছের মা ফাতেমা মেয়ে ও নাতি-নাতনিদের দেখতে আকবর আলীর বাড়িতে যায়, শাশুড়ির সামনেই সে টাকার জন্য নার্গিছকে মারধর করে।

ফাতেমা এ ঘটনার প্রতিবাদ করলে আকবর ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধা শাশুড়ি ফাতেমাকে বেদম মারধর করতে থাকে, এ সময় প্রতিবেশিরা ছুটে এসে ফাতেমাকে আহত অবস্থায় উদ্ধার করে। বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে ফাতেমাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। উল্লেখ্য, আকবর নার্গিছকে না জানিয়েই ২য় বিয়ে করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই রুহুল আমীন বলেন- মেয়ের জামাতার প্রহারে আহত ফাতেমা এ ব্যাপারে গৌরীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্তের পর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 437
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪